Tuesday , 19 December 2023 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন ও আদালত
  5. আন্তর্জাতিক
  6. আশাশুনি
  7. কক্সবাজার
  8. কলারোয়া
  9. কালিগঞ্জ
  10. কিশোরগঞ্জ
  11. কুড়িগ্রাম
  12. কুমিল্লা
  13. কুষ্টিয়া
  14. কৃষি
  15. খাগড়াছড়ি

ডুমুরিয়ায় প্রাইভেটকার ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ, আহত -৫

প্রতিবেদক
Kopotakkho Times
December 19, 2023 1:02 pm

শেখ আব্দুস সালাম, ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধিঃ

ডুমুরিয়া প্রাইভেটকার ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ৫ জন যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ার বরাতিয়া বিশ্বাস বাড়ি টার্নিংয়ে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।এ সময় ইজিবাইকে থাকা ৬ জন যাত্রী গুরতর আহত হয়েছে।

খবর পেয়ে স্থানীয় লোকজন পুলিশ ও ফায়ারসার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি ইজিবাইক যাত্রী নিয়ে চুকনগর অভিমুখে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ঢাকা মেট্রো-ঘ-১৮-১৯৪৩ নম্বর প্রাইভেটকারটি ইজিবাইকের সাজোরে ধাক্কা দেয়। প্রচান্ড আঘতে ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায় এবং  ইজিবাইকে থাকা যাত্রীদের মধ্যে আহত হন ডুমুরিয়ার খর্ণিয়া এলাকার আঃ সাত্তারের ছেলে ফিরোজ (৩৫), কেশবপুরের সন্যাসগাছা এলাকার রোকনুজ্জামানের ছেলে মোঃ ফাহিম(১২) ও অজ্ঞাত ৩ জনসহ মোট ৫ জন যাত্রী আহত হয়েছেন। এর মধ্যে অজ্ঞাত এক নারির অবস্থা গুরতর বলে জানা গেছে। খবর পেয়ে ওসি তদন্ত মুক্তরায় চৌধুরীসহ ডুমুরিয়া থানা পুলিশ ঘটনা পরিদর্শন করেন।খর্ণিয়াস্থ চুকনগর হাইওয়ে থানার এসআই পারভেজ মুন্সী জানান,দূর্ঘটনা কবলিত প্রাইভেটকার ও ইজিবাইক হাইওয়ে থানা হেফাজতে নেয়া হয়েছে। প্রাইভেট চালক পালিয়ে গেছে।

 

সর্বশেষ - তালা