Thursday , 7 September 2023 | [bangla_date]
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন ও আদালত
  5. আন্তর্জাতিক
  6. আশাশুনি
  7. কক্সবাজার
  8. কলারোয়া
  9. কালিগঞ্জ
  10. কিশোরগঞ্জ
  11. কুড়িগ্রাম
  12. কুমিল্লা
  13. কুষ্টিয়া
  14. কৃষি
  15. খাগড়াছড়ি

আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত-স্ত্রী আহত, ঘাতক বাসসহ ড্রাইভার আটক

প্রতিবেদক
Kopotakkho Times
September 7, 2023 1:00 pm

শ্যামল বিশ্বাস, আশাশুনি (সাতক্ষীরা) প্রতিনিধিঃ

সাতক্ষীরা জেলার আশাশুনি সদর উপজেলায় কাথন্ডা কেরানির মোড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পিতা পুত্র নিহত ও স্ত্রী গুরুতর আহত হয়েছেন। খবর পেয়ে আশাশুনি থানার এসআই মহিতুর রহমান মোহিত সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং স্থানীয়দের সহযোগীতায় ঘাতক বাসসহ চালককে আটক করেন তবে হেলপার পালিয়ে যায় ।

এ ঘটনায় খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা আবুল কালাম মোড়লের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিহত পিতা পুত্র ও গুরুতর আহত স্ত্রীকে উদ্ধার করে আশাশুনি হাসপাতালে নিয়ে আসেন।

প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানাগেছে, দুপুর ১২টায় ৫০ মিনিটের দিকে আশাশুনি ঘোলা সড়কে উপজেলা সদরের হাড়িভাঙ্গা কেরানির মোড়ে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, আশাশুনি সদর ইউনিয়নের বলাবাড়িয়া তারক কুমার সরকারের পুত্র বাপ্পি কুমার সরকার তার স্ত্রী শ্যামলী সরকার ও পুত্র তূর্য কুমার সরকার কে নিয়ে সাতক্ষীরা হতে মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে যাচ্ছিলনে। অপারেদিক দিয়ে ছেড়ে আসা যাত্রী বাস কেরানির মোড়ে বাসের ধাক্কা দিয়ে যাত্রীবাহী বাস মোটরসাইকেল এর উপর উঠে গেলে পিতা বাপ্পি কুমার সরকার ও তার পুত্র তূর্য কুমার সরকার ঘটনাস্থলে নিহত হন ও তার স্ত্রী শ্যামলী সরকার গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় স্ত্রীকে আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়।

সর্বশেষ - তালা